বান্দরবানে যাত্রীবাহী গাড়িতে সন্ত্রাসীদের গুলিবর্ষণ

বান্দরবানের চন্দ্রঘোনা সড়কের আমবাগান এলাকায় একটি চাঁদের গাড়িতে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তিন জন আহত হয়েছেন।

- Advertisement -

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে বান্দরবানের কুহালং ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে কারা এ কাণ্ড ঘটিয়েছে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, বান্দরবান থেকে একটি চাঁদের গাড়ি চন্দ্রঘোনা সড়ক দিয়ে আমবাগান এলাকা পার হওয়ার সময় হঠাৎ পাহাড় থেকে সন্ত্রাসীরা গুলি চালায়। এ ঘটনায় গাড়ির চাকায় গুলি লাগলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ হামলার ঘটনায় বেশ কয়েকজন হতাহতকে উদ্ধার করে সিএনজিচালিত অটোরিকশা করে বাঙ্গালহালিয়া ও চন্দ্রঘোনার দিকে নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -islamibank

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, চাঁদের গাড়িতে হামলার বিষয়টি শুনেছেন। তবে এতে কতজন হতাহত হয়েছেন তা তিনি নিশ্চিত নন।

স্থানীয়রা জানান, আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি ও মগ পার্টি হিসেবে পরিচিত স্থানীয় সন্ত্রাসী দলের মধ্যে আধিপত্য লড়াইয়ের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে প্রশাসনের পক্ষ থেকে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM