বেহিসাবী সোমা!

0

চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুরের মেয়ে সোমা। শিল্পী সোমা রায়। বাংলাদশের টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের তালিকাভুক্ত ও নিয়মিত শিল্পী তিনি। ১৯৯২ সাল শিশু সংগীতশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার পান। ডিজিটাল ডোমেইনে প্রকাশিত হলো তাঁর নতুন গানের মিউজিক ভিডিও। ‘ওরে বেহিসেবি’ শিরোনামে গানটি প্রকাশিত হয়েছে ম্যাক্স ব্যাগ এন্টাটেইনমেন্টের ব্যানারে।

গানটির কথা সুর করেছেন প্রতিভাবান তরুণ সংগীতশিল্পী ও গীতিকার-সুরকার জীবক বড়ুয়া আর সংগীত আয়োজন করেছেন ‘ওয়ান অ্যান্ড ওনলি’ মুশফিক লিটু। গানটির চমৎকার মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। অভিনয় করেছেন অন্তু করিম ও মিমি আজমিম। ডিওপি, এডিট ও কালারের দায়িত্বে ছিলেন যধাক্রমে সানি খান, অনয় সোহাগ ও আশিকুজ্জামান অপু। প্রধান সহকারী পরিচালক ছিলেন সৌরভ নিলয়।

সোমা রায় বলেন, ছোটবেলা থেকে গানকে ঘিরে বড় হয়েছি। গান নিয়ে সব স্বপ্ন। সবচেয়ে বেশি অনুপ্রেরণা পেয়েছিলাম মা’র কাছ থেকে। মাঝে গান থেকে একটু দূরে থাকলেও গুণী গীতিকার ও সুরকার জীবক বড়ুয়ার অনুপ্রেরণায় ‘ওরে বেহিসাবী’ গানটি করি। গানটির কথা ও সুর ভালো লেগেছে। আর সে কারণেই গানটি করেছি। যাঁরা আমার গান শুনেন এবং ইতিমধ্যে শুনেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ।

প্রিয় পাঠক, শুনে নিতে পারেন সোমা রায় এর ‘ওরে বেহিসেবি

আরও পড়ুন
লোড হচ্ছে...