চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরো ২ মৃত্যু, শনাক্ত ৫৪

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৫৪ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ এক হাজার ৪৯০ জন। এসময়ে মৃত্যুবরণ করেছেন ২ জন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৬৫০টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৮টি নমুনা পরীক্ষায় ১৩ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৬৯টি নমুনা পরীক্ষায় ৯জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮১টি নমুনা পরীক্ষায় ৪ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৭২টি নমুনা পরীক্ষায় ৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৬টি নমুনা পরীক্ষা করে ২ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪০৪টি নমুনা পরীক্ষা করে ৩ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪২টি নমুনা পরীক্ষা করে ৩ জন, এপিকে ৩৫টি নমুনা পরীক্ষা করে ৪ জন, অ্যান্টিজেন টেস্টে ৫২টি নমুনা পরীক্ষা করে ৪ শরীরে করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা পজেটিভ হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮টি, মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৫টি এবং ল্যাব এইডে ৩টি নমুনা পরীক্ষা করে কারও শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৩৩ জন এবং উপজেলায় ২১ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM