চট্টগ্রামে করোনা: শনাক্ত সর্বনিম্ন হলেও বেড়েছে মৃত্যু

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২৬ জনের। যা সাম্প্রতিক সময়ের মধ্যে সর্বনিম্ন। তবে এসময়ে মারা গেছেন আরো ৩ জন। এনিয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১ হাজার ২৮৯ জনের।

- Advertisement -

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ২৮৪টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৮৪টি নমুনা পরীক্ষায় ৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৮৫টির মধ্যে ৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া বেরসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৭টি নমুনা পরীক্ষা করে ৪ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪০০টি নমুনা পরীক্ষা করে ৪ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ১০টির মধ্যে ১ জন এবং এপিকে ৩৪টি নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৪টি নমুনা পরীক্ষা করে ১ জনের পজেটিভ হয়েছে।

এদিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ৩৯টি, অ্যান্টিজেন টেস্ট ৯টি, ল্যাব এইডে ২টি নমুনা পরীক্ষায়  কারও করোনা শনাক্ত হয়নি। এছাড়া চবি ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও সিভাসু ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ২২ জন ও বিভিন্ন উপজেলার ৪ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM