নানা আয়োজনে চট্টগ্রামে পালিত হলো ওয়ার্ল্ড ফার্মাসিস্ট ডে

0

চট্টগ্রামে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ওয়ার্ল্ড ফার্মাসিস্ট ডে। এবারের প্রতিপাদ্য বিষয় সবসময় আপনার স্বাস্থ্যের জন্য বিশ্বস্ত।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে নগরের প্রবর্তক মোড়ে একটি রেস্টুরেন্টে চট্টগ্রামের ফার্মাসিস্টদের উদ্যেগে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম চট্টগ্রামের প্রধান সমন্বয়ক জাহির বাবর বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নত দেশ রুপান্তরে অবদান রাখতে ফার্মাসিস্টদের সুযোগ করে দিয়েছেন। এর জন্য দেশের সকল ফার্মাসিস্ট প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। দেশের উন্নয়নে ফার্মাসিস্টরা আরও অবদান রাখান সুযোগ চায় এবং সবাই প্রস্তুত আছে। আমাদের একটি প্রাণের দাবি হসপিটাল ফার্মাসিস্ট চালু করা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিনিয়র ফার্মাসিস্ট স্রীবাশ দেবনাথ, লুৎফর রহমান, আরমান শুভ, হেদায়েত উল্লাহ ফয়সাল, আল আমিন, উমর ফারুক, অনিক শুভ, নওশাদ আজিজ, মাসুদ, জিহাদ, জাহিদ, মামুন, আশরাফ, মোয়াজ্জেম, মোরশেদ, হাসান, শুকান্ত প্রমুখ

এছাড়া দিবসটি উপলক্ষে নগরের প্রেস ক্লাবে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ফার্মেসি এলামনাই এসোসিয়েশন আলোচনা সভার আয়োজন করে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...