প্রধানমন্ত্রীর জন্মদিনে সরফভাটা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি

0

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে চারা রোপণের মধ্য দিয়ে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা সভাপতি ও রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দীন বাদশা।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের দাতা সদস্য মুজিবুল ইসলাম সরফী, সরফভাটা আওয়ামী লীগের সভাপতি আবদু রউফ মাস্টার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অঞ্জন বৈদ্য, শিক্ষক নিজাম উদ্দীন, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, আব্দুল করিম, মো. জমির হোসেন, কপিল উদ্দীন, শওকত হোসেন, মো. ইউচুপ আলী, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোহাম্মদ সেলিম প্রমুখ।

নিজাম উদ্দীন বাদশা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব ও দূরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহর কাছে তার দীর্ঘজীবন কামনা করি, যাতে তিনি দেশ ও জাতির কল্যাণে আরো সেবা করতে পারেন এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারেন।

তিনি এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা শুধুমাত্র কথায় নয়, কাজের মাধ্যমে প্রমাণ করি, যে যার অবস্থানে থেকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ি এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি।

নিজাম উদ্দীন বাদশা আরও বলেন, পরিবেশ রক্ষায় গাছের বিকল্প নেই। তাই আসুন পরিবেশ বিপর্যয় রোধ করে আগামী প্রজন্মকে একটি ন্যূনতম বাসযোগ্য বাংলাদেশ উপহার দিতে বেশি বেশি গাছ লাগাই।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...