ব্যক্তিস্বার্থ উদ্ধারকারীদের দলে স্থান হবে না: আ জ ম নাছির

0

ব্যক্তিস্বার্থ উদ্ধারকারী কাউকে দলে স্থান দেওয়া হবে না বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে টিআইসি মিলনায়তনে নগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালনোপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার অপপ্রচেষ্টা হয়েছে। তাই মনে রাখতে হবে ষড়যন্ত্র থেমে নেই। এই ষড়যন্ত্রের উৎস দল থেকে হতে পারে। যেমনটি হয়েছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার ক্ষেত্রেও।

সভাপতির বক্তব্যে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আমরা যারা মুক্তিযুদ্ধ করে বেঁচে আছি তাদের প্রধান দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুরক্ষা করা এবং দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ রাখা।

নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, দফতর সম্পাদক হাসান মাহমুদ শমসের প্রমুখ।

এছাড়া সকালে থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল শেষে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...