চট্টগ্রামে আরও ৩২ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৩২ জন। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এর আগে ২৫ সেপ্টেম্বর চট্টগ্রাম করোনায় মৃত্যুশূন্য দিন ছিল।

- Advertisement -

শনিবার (২ অক্টোবর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। শুক্রবার ২৮ জনের করোনা শনাক্ত ও ২ জনের মৃত্যু হয়েছিল।

- Advertisement -google news follower

এ বিষয়ে জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে এক হাজার ৬৬২ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ১৫ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১ দশমিক ৯২ শতাংশ।

উপজেলাগুলোর মধ্যে রাঙ্গুনিয়ায় ২, রাউজানে ৩, হাটহাজারীতে ৯ ও সীতাকুণ্ডে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদিন লোহাগাড়া, সাতকানিয়া, বাঁশখালী, আনোয়ারা, চন্দনাইশ, পটিয়া, বোয়ালখালী, ফটিকছড়ি, মিরসরাই ও সন্দ্বীপে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি।

- Advertisement -islamibank

চট্টগ্রামে এ পর্যন্ত ১ লাখ ১ হাজার ৭৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ৭০৯ জন। বাকি ২৮ হাজার ৭৫ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি। চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ৩০১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭১৮ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৮৩ জনের।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM