সারপ্রাইজ দিবেন মিমি

0

টলিউডের সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী শিগগিরই অনুরাগীদের সঙ্গে দারুণ একটা সুখবর ভাগ করে নেবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই সেই ঘোষণা দিয়েছেন। কিন্তু কী সেই সারপ্রাইজ?

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভীষণভাবে সক্রিয় মিমি। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ৩০ লাখ ছুঁই ছুঁই। হামেশাই নিজের গ্ল্যামারাস ফটোশুট, মজার ভিডিও, পোষা প্রাণীদের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি ইনস্টায় তুলে ধরেন নায়িকা। মিমির সৌন্দর্যের প্রতিফলন প্রতিনিয়তই ধরা পড়ে তার সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন টালিউড অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে বিকেলের সূর্যের আলো মেখে বসে আছেন নায়িকা। আর এই ছবি পোস্ট করে মিমি লিখলেন, ‘দারুণ একটা খবর আছে! অপেক্ষা করুন। না, আমার বিয়ের খবর নয়।’

মিমি তার এই স্টোরিতে সুখবরের ইঙ্গিতই দিয়েছেন শুধু। তবে এই সুখবর ঠিক কী, তা কিন্তু জানাননি। ইতোমধ্যেই অনুরাগীরা মিমির এই পোস্ট নিয়ে জল্পনা শুরু করে দিয়েছেন। অনেকের মতে, নিশ্চয়ই মিমি বড় কোনো ছবির প্রস্তাব পেয়েছেন। অনেকে আবার মনে করছেন, পূজায় হয়তো নতুন গানের অ্যালবাম আনছেন মিমি।

মহালয়ার দিন মিমি তার ইনস্টাগ্রামে দেবী দুর্গার মতো সেজে পোস্ট করেছিলেন বেশ কয়েকটি ভিডিও এবং ছবি। মিমিকে মহামায়া রূপে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

পূজায় মুক্তি পাচ্ছে মিমি ও জিতের নতুন ছবি ‘বাজি’। ইতোমধ্যেই এই ছবির ট্রেলার ও গান প্রশংসিত হয়েছে নেটদুনিয়ায়। মিমির এই ছবির শুটিংই করোনার জন্য মাঝপথে আটকে গিয়েছিল। শুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন মিমি ও জিৎ। করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের এই ছবির শুটিং শুরু হয়। তবে পূজার ছবির মুক্তির আগেই সারপ্রাইজের খবর দিলেন মিমি, তার ইঙ্গিত মিলল এই পোস্টে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...