করোনা: চট্টগ্রামে মৃত্যুহীন দিনে শনাক্ত ২১

0

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৮১৩ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছেন ২১ জন। নতুন শনাক্তদের মধ্যে ১২ জন নগরের ও ৯ জন উপজেলার বাসিন্দা।

একইসময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এ নিয়ে চট্টগ্রামে ১ হাজার ৩১০ জনের মৃত্যু হয়েছে; এর মধ্যে ৭২০ জন নগরের ও ৫৯০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

শনিবার (৯ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন ১০টি ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৪৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, সিভাসু ল্যাবে ১৫৬টি নমুনার মধ্যে ৯ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৬৬টি নমুনার মধ্যে ১ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪০টি নমুনার মধ্যে ২ জন, মেডিকেল সেন্টার হাসপাতালে ৮টি নমুনার মধ্যে ১ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৮টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২টি নমুনা, শেভরণ ল্যাবে ৫৬৪টি, ল্যাব এইডে ৪ জনের নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এদিন চবি ল্যাব, চমেক ল্যাব, আরটিআরএল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি। অ্যান্টিজেন টেস্টও করা হয়নি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...