জয়ার ঝলক

0

আধুনিক, রুচিসম্মত ও বৈচিত্র‌্যময় লাইফ স্টাইল পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং বিশেষ মুহূর্তকে ভালোবাসার রঙে রাঙিয়ে দিতে উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্সের শোরুম এখন চট্টগ্রাম নগরে।

বুধবার (১০ অক্টোবর) বিকেলে নগরের ইউনেস্কো সিটি সেন্টারে (৬ষ্ঠ তলায়) বর্ণিল আয়োজনের মাধ্যমে শোরুমটি উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান।

প্রতিষ্ঠানটির পোশাকের ভূয়সী প্রশংসা করে উপস্থিত সাংবাদিকদের জয়া আহসান বলেন, পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য প্রেম’স কালেকশন্স শুরু থেকেই আলাদা। এখানে উপমহাদেশের এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক পাবেন।

তিনি আরো বলেন, ঢাকার চেয়ে চট্টগ্রাম বাসযোগ্য। তাই আমি চট্টগ্রামকে খুব পছন্দ করি। পারলে চট্টগ্রাম থেকে শ্যুটিং করতাম। তাছাড়া চট্টগ্রামের মেজবান আমার খুব পছন্দ। এছাড়া অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চট্টগ্রামের ভাষা ৬০ শতাংশ বুঝতে পারি আমি। কেউ চট্টগ্রামের ভাষায় ছবি তৈরি করতে চাইলে অবশ্যই আমি অভিনয় করবো।

প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমার দীর্ঘদিনের ইচ্ছে ছিল চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের জন্য একটা শোরুম করার। এখানকার অনেকেই ঢাকা ও বিদেশে গিয়ে আমার ডিজাইন করা পোশাক বেশি দামে ক্রয় করেন। এখন থেকে আপনার শহরেই পাবেন উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত। আমি জানি এখানকার ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদা, সে অনুযায়ী এক্সক্লুসিভ সব ডিজাইন নিয়ে এসেছি প্রেম’স কালেকশনে। আপনারা অবশ্যই এখানে আসবেন।

 

জয়নিউজ/কাউছার/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...