নগরে গাড়ির যন্ত্রাংশ চোরচক্রের ৭ সদস্য গ্রেফতার

নগরের বিভিন্ন স্থান থেকে গাড়ির যন্ত্রাংশ চুরির সঙ্গে জড়িত আন্তঃজেলা চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ অক্টোবর) রাতে বন্দর জোনের গোয়েন্দা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

- Advertisement -

গ্রেফতার ৭ আসামি হলো ড্রাইভার মো. নজরুল ইসলাম (৪০), মো. আরিফ (২২), মো. হানিফ (২৭), মো. শরীফ (২৮), মো. লিটন সুমন (৩৩), মো. লিটন মিয়া (৩৭) ও মো. হারুন (৩০) ।

- Advertisement -google news follower

মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ পরিদর্শক মো. মাহবুবুল আলম জয়নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা নগরের বিভিন্ন স্থানে রাতব্যাপী অভিযান পরিচালনা করি । এ সময় ৩টি ১২ ভোল্টের ব্যাটারি, ১টি সিএনজি অটোরকশা, ২টি রেঞ্জ, ২টি কাটারসহ ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে তারা পটিয়া, আনোয়ারা, হাটহাজারীসহ বিভিন্ন এলাকা থেকে গাড়ির ব্যাটারি, গ্লাস, চাকা ইত্যাদি চুরি করে ভাঙ্গারির দোকান এবং গাড়ির মালিকদের কাছে বিক্রি করে আসছে। তারা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য এবং প্রতিদিন ২ থেকে ৩টি গাড়ির যন্ত্রাংশ চুরি করে। এদের বিরুদ্ধে ডবলমুরিং থানাসহ চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে তিনি জানান।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM