জমজমাট পিএইচপি মোটর ফেস্ট

0

নগরে পিএইচপির আয়োজনে শেষ হলো তিন দিনব্যাপী মোটর ফেস্ট। শনিবার (১৩ অক্টোবর) রাতে জিইসি কনভেনশন সেন্টারে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজনের সমাপ্তি ঘটে।

এতে প্রধান অতিথি ছিলেন ফিনলে প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোফাখখারুল ইসলাম খসরু। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ, পাঠাও চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার ইশফাক চৌধুরী, পাঠাও-এর মার্কেটিং ম্যানেজার নুসরাত জারিন, চট্টগ্রাম কো-অপারেটিভ হাউজিং সোসাইটির পরিচালক মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

সমাপনী দিনে পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ জয়নিউজকে জানান, এবারের মোটর ফেস্টে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। মেলা থেকে বিপুলসংখ্যক পিএইচপি সাগা মোটরসাইকেল এবং প্রোটন কার বিক্রি হয়েছে। এর আগের আয়োজন থেকে এবারের ফেস্টে তিন গুণ বেশি বিক্রি হয়েছে বলেও জানান তিনি। আগামীতে জনপ্রিয় রাইড অ্যাপ পাঠাও’র সাথে যৌথ আয়োজনে দেশের অন্যান্য বিভাগীয় শহরেও মোটর ফেস্ট আয়োজনের পরিকল্পনার কথা জানান তিনি।

সমাপনী দিনে জমজমাট হয়ে ওঠে পুরো জিইসি কনভেনশন সেন্টার। বিকেলের পর সেখানে উপচে পড়ে ভিড়। শেষ দিনে কনসার্টে হাজারো দর্শককে মাতিয়ে তোলে চট্টগ্রামের জনপ্রিয় ব্যান্ড তিরন্দাজ।

পাঠাও-এর মার্কেটিং ম্যানেজার নুসরাত জারিন জানান, চট্টগ্রামে অত্যন্ত জমজমাট ও সফলভাবে পিএইচপি মোটর ফেস্ট সম্পন্ন হয়েছে। চট্টগ্রামের সাফল্যের ধারাবাহিকতায় আগামীতে পিএইচপি এবং পাঠাও যৌথভাবে সারাদেশে মোটর ফেস্ট আয়োজন করবে। তিনি আরো জানান, প্রায় দুই হাজার গ্রাহক এই ফেস্টে তাদের সেবা গ্রহণ করেছেন।

মোটর ফেস্ট কার্ণিভালে বাজাজ মোটর সাইকেল, টাটা, নিটল নিলয় মোটরস, রোড মাস্টার, এপ্রিলাসহ বিভিন্ন প্রাইভেট কার এবং মোটরসাইকেল ব্র্যান্ড অংশ নিয়েছে।

জয়নিউজ/ফারুক/জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...