মাটিরাঙ্গায় সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ

পল্লী সমাজসেবা কার্যক্রমের আওতায় উপকারভোগীদের মাঝে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ করেছে মাটিরাঙ্গা উপজেলা সমাজসেবা বিভাগ। মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম এই ঋণের টাকা বিতরণ করেন ।

- Advertisement -

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে ঋণ বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহ আলম মিয়া ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কীর্তিবিজয় চাকমা।

- Advertisement -google news follower

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে সুদমুক্ত ঋণের প্রচলন করেন উল্লেখ করে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার সে ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। তিনি সরকার প্রদত্ত সুবিধা গ্রহণের মাধ্যমে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে ৭ জন প্রতিবন্ধীর মাঝে ১ লাখ ৩০ হাজার টাকা ও পল্লী সমাজসেবা কার্যক্রমের আওতায় সাতটি কর্মদলের ৬৮ জন সদস্যের মাঝে ১৭ লাখ ৬০ হাজার টাকা সুদমুক্ত ঋণ বিতরণ করা হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/সবুজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM