বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

ক্রিকেটের মেগা আসর ‘আইসিসি বিশ্বকাপ ক্রিকেট-২০১৯’ ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়। সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে বুধবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় রাজধানীতে এসে পৌঁছেছে সোনালি ট্রফিটি। ঢাকায় আসার পর সেটি সরাসরি নিয়ে যাওয়া হয়েছে বিসিবিতে।

- Advertisement -

বুধবার সকাল ১১টা থেকে ১২টায় শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি একাডেমির সামনে রাখা হবে বিশ্বকাপ ট্রফি। মূলতঃ জাতীয় দলের ক্রিকেটারদের জন্যই বিসিবি একাডেমির সামনে প্রদর্শিত হবে ট্রফিটি।

- Advertisement -google news follower

যেহেতু জিম্বাবুয়ে সিরিজের জন্য মিরপুর স্টেডিয়ামেই অনুশীলন চলছে মাশরাফিদের, তাই তারা ট্রফিটির কাছাকাছিই থাকবেন। একই সময়ে হয়তো মিডিয়ার মানুষজনেরও ট্রফি দেখার ও ফটোসেশন করার সুযোগটা হয়ে যাবে।

এখানেই শেষ নয়। স্বচক্ষে এই ট্রফিটি দেখার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদেরও। ঢাকা, সিলেট আর চট্টগ্রাম-এই তিন শহরেই যাচ্ছে বিশ্বকাপ ট্রফিটি।

- Advertisement -islamibank

১৮ অক্টোবর ঢাকায় যমুনা ফিউচার পার্কে ট্রফিটি সর্বসাধারণের দেখার জন্য উম্মুক্ত থাকবে এটি। পরের দিন ১৯ অক্টোবর সিলেট ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আর ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ট্রফিটি প্রদর্শিত হবে।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM