‘বাবা ছিলেন খুব অভিমানী’

আইয়ুব বাচ্চুর লাশ মাদারবাড়ি বালুর মাঠে এসে পৌঁছালে সৃষ্টি হয় এক হৃদয় বিদারক দৃশ্যের। হাজার হাজার ভক্ত জনতার কান্নার রোল উঠে লাশকে ঘিরে। চট্টগ্রামের সরবস্তরের মানুষ এসেছেন আইয়ুব বাচ্চুকে এক নজর দেখতে।

- Advertisement -

সিটি মেয়র নাছির উদ্দীন নিজে এয়ারপোরটে সকালে থেকে বাচ্চুর লাশের সাথে ছিলেন। মেয়র এই সময় শোকাহত পরিবারের প্রতি এবং বাচ্চুর লাশে শ্রদ্ধা জানান।

- Advertisement -google news follower

বাচ্চুর মামা আব্দুল হালিম জয়নিউজকে বলেন, বাচ্চু ছিলেন অত্যন্ত ভদ্র ছেলে। আমাদের বাড়িতে সে বড় হয়েছে। দুপুরে জামিয়াতুল ফালাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বাচ্চুর ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব বলেন, আমার বাবা ছিলেন খুব অভিমানী। তার কিছুই চাওয়ার ছিল না। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।

- Advertisement -islamibank

শিল্পী পার্থ বড়ুয়া জয়নিউজকে বলেন, কথা বলার মত মানসিক অবস্থায় আমি এখন নেই। বাচ্চু ভাই আমাকে গিটার শিখিয়েছেন। আপনারা তার জন্য দোয়া করবেন।

চট্টগ্রামের তরুণ শিল্পী রুপা রোজালিন জয়নিউজকে বলেন, বাচ্চু ভাই ছিলেন আমাদের অভিভাবক। তাকে হারিয়ে আমরা তরুণ শিল্পীরা একটা বড় প্ল্যাটফর্ম হারালাম। তিনি আমাকে খুব স্নেহ করতেন। সব সময় উৎসাহ দিতেন।

দুপুর আড়াইটা তার মরদেহ জামিয়াতুল ফালাহ মাঠে নিয়ে যাওয়া হবে ।

জয়নিউজ/ পার্থ প্রতীম নন্দী

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM