দেশে এখন বহুমুখী ষড়যন্ত্র চলছে

শ্রমিক লীগের সভায় আ জ ম নাছির

0

দেশে এখন বহুমুখী ষড়যন্ত্র চলছে উল্লেখ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ষড়যন্ত্রের মুখোশধারী খলনায়করা জাতীয় ঐক্যের নামে চক্রান্তের জাল বুনছেন।

রোববার (২১ অক্টোবর) বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ষড়যন্ত্রের মুখোশধারীদের কবর রচনার জন্য নিজেদের ঐক্যের শক্তিকে সুদৃঢ় করতে হবে। মনে রাখতে হবে আমরা যেন নিজেদের বিরুদ্ধে নিজেরা যুদ্ধ না করি। সমঝোতা এবং আলাপ আলোচনার ভিত্তিতে একে অন্যের আরো কাছাকাছি গিয়ে জনগণের সাথে মিশে শেখ হাসিনার সাফল্য ও অর্জনের বার্তা ঘরে ঘরে পৌছে দিই।

তিনি বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে আবারও শেখ হাসিনার নেতৃত্বে একটি শ্রমিকবান্ধব সরকার প্রতিষ্ঠায় শ্রমিকদের ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে। তিনি শ্রমিকদের জন্য যা দিয়েছেন এবং যা করেছেন তার প্রতিদান দিতে হবে।  নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে প্রস্তুতি সম্পন্ন করতে হবে। প্রধানমন্ত্রী  শেখ হাসিনার বেকার শ্রমিকদের সৃষ্টিশীল উৎপাদনের হাতিয়ারে পরিণত করার লক্ষ্যে প্রায় ২,৫০০ বন্ধ কলকারখানা খুলে দিয়েছেন।

প্রধান বক্তার বক্তব্যে জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, চট্টগ্রাম সবসময় জাতির ক্লান্তিকালে নেতৃত্ব দিয়েছে। চট্টগ্রাম জাতীয় উৎপাদনের প্রধান চালিকাশক্তি।

চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলীর সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, মাহফুজুর রহমান খান, মো: ইয়াকুব, আবদুর রহিম, কামাল উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম, আবুল হোসেন আবু, আবদুল মতিন মাস্টার, শেখ লোকমান, কামাল উদ্দিন ভূইয়া, মো: হাসান, রফিক উদ্দিন খান, মীর হোসেন মিলন, শাহ আলম, জাহাঙ্গীর আলম, বাপ্পী দে বর্মণ, নাসরিন আক্তার নাহিদা প্রমুখ।

 

জয়নিউজ/কাউছার/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...