চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের গণশুনানি অনুষ্ঠিত

চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের আয়োজনে আজ ২১ অক্টোবর বিকেল ৩ টায় গণশুনানি কদমতলীতে পরিষদের সভাপতি নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। গণশুনানি পরিচালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর আমির উদ্দিন ও সাবেক কাউন্সিলর জান্নাতুল ফেরদাউস।

- Advertisement -

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান ডাঃ মাহফুজুর রহমান, পরিকল্পিত চট্টগ্রাম কোরামের সহসভাপতি প্রকৌশলী সুভাসচন্দ্র বড়ুয়া, সুজন চট্টগ্রাম সম্পাদক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আকতার কবির চৌধুরী, এডভোকেট ভুলন ভৌমিক, জনস্বাস্থ্য অধিকার রক্ষা কমিটির সদস্য সচিব ডাঃ সুশান্ত বড়ুয়া।

- Advertisement -google news follower

গণশুনানিতে নগরবাসী হোল্ডিং ট্যাক্স বৃদ্ধিতে তাদের দুর্ভোগ ও আপিলের নামে ঘুষ বাণিজ্যের চিত্র তুলে ধরেন।

সভা থেকে আগামি ২৫ অক্টোবর থেকে ২৫ নভেম্বর ৪১ টি ওয়ার্ডে গণমতবিনিময়, ৩০ অক্টোবর দুদক বরাবর স্মারকলিপি প্রদান, ১৩ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ে স্মারকলিপি প্রদান, ১৮ নভেম্বর পৌরকর ও নাগরিক সেবা বিষয়ক ‘নাগরিক সংলাপ ‘ ও স্থানীয় সংসদ সদস্যদের স্মারকলিপি প্রদান কর্মসূচি ঘোষণা করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM