আপনাদের ক্ষমা নাই : আ স ম রব

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি আ স ম আব্দুর রব সরকারকে উদ্দেশ করে বলেছেন, তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মৃত্যুমুখে ঠেলে দিয়েছেন আপনারা। আপনাদের ক্ষমা নাই। একদিন বিচারের কাঠগড়ায় আপনাদের দাঁড় করানো হবে।

- Advertisement -

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে নগরের নুর আহমদ সড়কে ঐক্যফ্রন্টের মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

এ সময় তিনি বলেন, দেশের জনগণ আজ ঐক্য গড়েছে। স্বৈরাচারী সরকারকে একদিন জনগণ বিচারের কাঠগড়ায় দাঁড় করাবে। সোজা আঙ্গুলে ঘি উঠে না। আমরা এখন লড়াইয়ে নেমেছি। আমাদের আন্দোলনের মাধ্যমে এ লড়াইয়ে জিততে হবে।

তিনি বলেন, সরকার আমাদের সঙ্গে আলাপ না করে যদি নির্বাচনী তফসিল ঘোষণা করে তাহলে তারা বড় ভুল করবে। তখন আমরা মনে করে নিব, সরকার বিনা নির্বাচনে ক্ষমতায় যেতে চায়। সরকারকে উদ্দেশ করে তিনি আরো বলেন, পাকিস্তান সরকার মাওলানা ভাষানীকে গরু চুরির মামলা দিয়েছিল। বঙ্গবন্ধুকে দিয়েছিল সিঁধেল চুরির মামলা। কিন্তু লাভ হয়নি। বাংলার জনগণ তাদের এ দেশ থেকে বিতাড়িত করেছে। আপনাদের ইতিহাস থেকে শিক্ষা নিতে হবে। মিথ্যা মামলা দিয়ে এ দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা বন্ধ করুন।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/অভি/ফারুক/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM