বান্দরবানে বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় বন্য হাতির আক্রমণে খাদিজা বেগম (৬৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (৪ নভেম্বর) সকালে উপজেলার আজিজ নগর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

- Advertisement -

আজিজ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানি জানান, সকাল সাড়ে ৭টার দিকে খদিজা বেগম নিজের ধানক্ষেতে কাজ করছিলেন। হঠাৎ বন্য হাতিটি আক্রমণ করলে ঘটনাস্থলেই খাদিজা বেগমের মৃত্যু হয়। এ সময় আহত হন মোজাম্মেল বয়াতি (৬৮) ও আমির আলি (৭৫) নামে আরও দুজন। আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা বিভাগীয় বন কর্মকর্তা মো. আরিফুল হক বেলাল বলেন, বন্য হাতির আক্রমণে নিহত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে বন আইন মোতাবেক ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে। লামা উপজেলার বিভিন্ন এলাকায় বন্য হাতির আনাগোনা বেড়েছে। জনগণকে সতর্ক থাকার অনুরোধ জানান এ কর্মকর্তা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM