বাকলিয়ায় স্বামীকে খুন করে দিব্যি বাসায় স্ত্রী

চট্টগ্রাম নগরের বাকলিয়ায় স্বামীকে খুনের পর বাসায় অবস্থান নিয়েছিলেন স্ত্রী লিজা আক্তার। ঘটনার একদিন পর ওই বাসা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে নগরের আব্দুল লতিফ হাটখোলা এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশের দাবি, পারিবারিক কলহের জেরে স্বামীকে শ্বাসরোধে হত্যা করেছে স্ত্রী।

- Advertisement -google news follower

লিজা আক্তার (২৩) স্বামী আব্দুস শুক্কুর সোহেলের সঙ্গে বাকলিয়ায় ওই বাসায় থাকতেন। তাদের ৬ বছর ও ৩ বছর বয়সী দুই মেয়ে রয়েছে। নিহত সোহেলের বাড়ি চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল উপজেলায়।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, গত সোমবার রাত ১০টার দিকে লিজা ও তার পরিবারের লোকজন সোহেলকে অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সোহেলের বাবা ও ছোট ভাই হাসপাতালে আসেন। তারা সোহেলের বুকে ও পিঠে লালচে দাগ এবং গলায় নখের আচড়ের চিহ্ন দেখতে পান। এসময় সোহেলকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তারা। এর পরদিন মঙ্গলবার পুত্রবধূ লিজাকে আসামি করে সোহেলের বাবা আব্দুস সালাম মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ২০১৫ সালে সোহেলের সঙ্গে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এর জের ধরে লিজা আক্তার পরিকল্পিতভাবে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধের মাধ্যমে সোহেলকে খুন করেছেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM