‘মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ হলে নৌকার বিজয় নিশ্চিত’

0

‘বাংলাদেশকে স্বাধীন করেছে নৌকা। শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ভাতা দিচ্ছেন। মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত।’

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির  উদ্যোগে মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় সংগঠনের চেয়ারম্যান মো. রশিদুল আলম এসব কথা বলেন।

তিনি বলেন, সর্বোচ্চ এক থেকে দেড় মাসের মধ্যে জাতীয় নির্বাচন হবে। নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। মুক্তিযোদ্ধারা বিভেদ সৃষ্টি করবেন না, একে অপরের সঙ্গে কাজ করুন। শেখ হাসিনা যাকে এমপি দিতে পারেননি, তাকে  অন্য আরেকটি পদ দিচ্ছেন। এলাকায়  নেতাদের সঙ্গে সমন্বয় করে কাজ করুন। নৌকাকে বিজয়ী করতে হবে। যাতে বিরোধী শক্তি আবার আসতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ২১ হাজার কোটি টাকার প্রকল্প গ্রহণ করেছেন। তিনি শুধু শহর এলাকায় নয়, আবাসন সমস্যা সমাধানে গ্রামেও মুক্তিযোদ্ধাদের জন্য ফ্ল্যাট তৈরি করছেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, শেখ হাসিনা ১০ বছরে বাংলাদেশকে পরিবর্তন করে দিয়েছেন। এই ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

সভায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য কেএম ফরহাদ হোসেন, সদস্য আব্দুল হক, জেলা কমান্ডার মো. শাহাবউদ্দিন আহমদ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ প্রমুখ।

 

জয়নিউজ/কাউছার/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...