পটিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার বাদামতল মোড় এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় তিনি নিহত হন।

- Advertisement -

নিহত ব্যক্তির নাম মুসলিম উদ্দিন টিপু (৫০)। তিনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নস্থ ১ নং ওয়ার্ডের মৃত মনি বাপের বাড়ির খলিলুর রহমানের ছেলে। টিপু চট্টগ্রাম নগরীর জুবলি রোডে পেডরোলা ওয়াটর পাম্পের কর্মচারী। বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় মারা যান।

- Advertisement -google news follower

জানা যায়, পটিয়া থেকে সকালে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হন টিপু। উপজেলার বাদামতলা মোড় এলাকায় পৌছার পর পেছন থেকে একটি হাইস তার মোটরসাইকেলকে ধাক্কায দেয়।

এতে গাড়ি থেকে ছিটকে পড়ে গরুতর আহত হন মুসলিম উদ্দিন। তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করেন হাইদগাঁও ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফয়জুল আবেদিন সজীব জানান আমার ওয়ার্ডের মানি বাপের বাড়ির মোসলেম উদ্দিনের টিপু সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। লাশ ময়নাতদন্ত শেষে বাড়িতে আনা হয়েছে, দাপনের ব্যবস্থা হচ্ছে।

জেএন/সনজয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM