ডেঙ্গু আক্রান্ত আরও ৩১ রোগী হাসপাতালে ভর্তি

দেশে সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৩১ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

এতে বলা হয়েছে, নতুন ৩১ রোগীর মধ্যে ঢাকায় ২৫ ও ঢাকার বাইরে ছয়জন হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে সারা দেশে মোট ২১৪ জন ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে ঢাকার বিভিন্ন হাসপাতালে ১০১ জন এবং ঢাকার বাইরে ১১৩ জন।

- Advertisement -google news follower

২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ৫ জানুয়ারি পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে মোট ২০৭ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ঢাকায় ১০৪ জন এবং ঢাকার বাইরে সারাদেশে ১০৩ জন। একইসময়ে সারাদেশে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন। এর মধ্যে ঢাকায় ছাড় প্রাপ্ত রোগী তিনজন, ঢাকার বাইরে চারজন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। গত বছরের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা মোট ৬২ হাজার ৩৮২ জন। ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু হয় ২৮১ জনের।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM