টয়লেটে নিজেই নিজ তলপেটে গুলি চালাল পুলিশ কনস্টেবল

চট্টগ্রাম নগরীর ডিসি হিলে বিভাগীয় কমিশনারের বাসভবনে দায়িত্বরত অবস্থায় টয়লেটের ভেতরে গুলিবিদ্ধ হয়েছেন জেলা পুলিশের কনস্টেবল প্রণব বড়ুয়া (২৬)।

- Advertisement -

গতকাল সন্ধ্যায় নিজের রাইফেল দিয়ে নিজ তলপেটে গুলি চালিয়েছেন এ পুলিশ সদস্য। সহকর্মীদের ভাষ্যমতে পুলিশ ধারণা করছেন তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

- Advertisement -google news follower

২৬ বছর বয়সী প্রণবের বাড়ি কক্সবাজার। আজ মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ওই পুলিশ সদস্যের অস্ত্রোপচার হয়েছে বলে জানা গেছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন তথ্যটি নিশ্চিত করে বলেন, প্রণব বড়ুয়া কথা বলার মতো অবস্থায় নেই। একটু সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, বিভাগীয় কমিশনারের বাসভবনের নিরাপত্তায় দায়িত্বরত অবস্থায় সোমবার সন্ধ্যায় বাসভবনে শৌচাগারে ঢুকে প্রণব নিজের রাইফেলে গুলিবিদ্ধ হন।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েকদিন ধরে তার মন খারাপ ছিল, তাই আমরা ধারণা করছি তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

আহত প্রণব বর্তমানে চমেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন বলে জানান নোবেল চাকমা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM