চকরিয়ায় অস্ত্র-গুলিসহ শীর্ষ সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, ১১ মামলার পলাতক আসামি মোহাম্মদ বাবুলকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশে তৈরি একটি এলজি ও দুই রাউন্ড গুলি।

- Advertisement -

মঙ্গলবার (৬ নভেম্বর) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালীর রিংভং ছগিরশাহ কাটা এলাকা থেকে পুলিশ অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেপ্তার করে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, গ্রেপ্তার মোহাম্মদ বাবুল চকরিয়া থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ২টি অস্ত্র, ৩টি ডাকাতির প্রস্তুতি, সরকারি কাজে বাঁধা প্রদানসহ বিভিন্ন অপরাধের অভিযোগে থানা ও আদালতে ১১টি মামলা রয়েছে। এসব মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তার বাবুল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, সরকারি কাজে বাঁধা প্রদানসহ নানা অপরাধের দায়ে ১১টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। নতুন করে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার বাবুল চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার কবির আহমদের ছেলে।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM