হালিশহরে বীর মুক্তিযোদ্ধার উপর হামলা: গ্রেফতার ১

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় বীর মুক্তিযোদ্ধা মো. হারিসের (৭২) উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় হালিশহর থানায় একটি সাধারণ ডায়েরি করা হলে মো. ইলু (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

আজ ১৮ এপ্রিল মঙ্গলবার সকালে নগরীর হালিশহর ২৪ নম্বর ওয়ার্ডের আনন্দিপুর এলাকায় নিজ বাড়ির পুকুর ঘাটে এই হামলার শিকার হন তিনি। গ্রেফতারকৃত ব্যক্তি একই এলাকার মৃত মাজহারুল আনোয়ারের ছেলে।

- Advertisement -google news follower

হামলার বিষয়ে হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহির বলেন, বীর মুক্তিযোদ্ধাকে হামলার ঘটনায় ইতিমধ্যে তিনজনকে অভিযুক্ত করে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

ঘটনা তদন্তে ছয় সদস্যের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হামলায় সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। পূর্ব শত্রুতার জের ধরেই এই হামালা হয়েছে বলে ধারণা পুলিশের।

- Advertisement -islamibank

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে পুকুর ঘাটে হাতমুখ ধোয়ার সময় হঠাৎ করে হামলার শিকার হন তিনি। সন্ত্রসীদের আঘাতে তার মাথা ফেটে যায় এবং প্রচন্ড রক্তক্ষরণ হয়।

এসময় অবস্থা গুরুতর দেখে তৎক্ষনাৎ তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁর মাথার আঘাতপ্রাপ্ত স্থানে ছয়টি সেলাই দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM