সুবিধাবঞ্চিত ৩৫৪ শিশুকে ঈদ উপহার দিলেন জেলা প্রশাসন

সমাজসেবা অধিদফতরের আওতাধীন নগরীর রউফাবাদস্থ সুবিধাবঞ্চিত মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান সরকারী শিশু পরিবার (বালিকা) ও পটিয়াস্থ সরকারী শিশু পরিবারের (বালক) মোট ৩৫৪ জন শিশুর মাঝে চট্টগ্রাম জেলা প্রশাসকের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

- Advertisement -

আজ ১৯ এপ্রিল বুধবার জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের পক্ষ থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান।

- Advertisement -google news follower

সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফরিদুল আলম, জেলা প্রশাসনের আরডিসি নু-এমং মারমা ও রউফাবাদ সরকারী শিশু পরিবারের (বালিক) উপ-তত্ত্বাবধায়ক তানজিনা আফরিন এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান বলেন, ঈদের নতুন পোশাক পেয়ে এই সময় সুবিধাবঞ্চিত শিশুরা আনন্দে মেতে উঠে। ক্ষণিকের জন্য হলেও তারা পরিবার থেকে দূরে থাকার কষ্ট ভুলে যায়।

- Advertisement -islamibank

কোন শিশু যেন খাদ্য, শিক্ষা, চিকিৎসা ও তাদের অধিকার থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকার শিশুদের শিক্ষা ও সুরক্ষা নিশ্চিত করছে।

সমাজসেবার আওতাধীন এই সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ উপহার বিতরণ। সুবিধাবঞ্চিত শিশুরা দ্বিগুণ উৎসাহে পড়াশোনা করে আগামী দিনে দেশের সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM