শুটিং সেটে আহত অভিনেত্রী মিমি চক্রবর্তী

শুটিং সেটে আহত হয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাঁ হাতের শাহাদাত আঙুল কেটে গেছে। তাতে চারটি সেলাই পড়েছে। কয়েক দিন আগে এই দুর্ঘটনার কবলে পড়েন তৃণমূলের এই সংসদ সদস্য।

- Advertisement -

ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি চক্রবর্তীর টিমের এক সদস্য বলেন— ‘শুটিং সেটে প্লেট ভেঙে অভিনেত্রীর হাতে ঢুকে যায়। এরপর দ্রুত চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। আপাতত বিশ্রামে রয়েছেন, আগের চেয়ে অনেকটা ভালো আছেন তিনি।

- Advertisement -google news follower

মিমি চক্রবর্তী তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করে আহত হওয়ার খবর জানান। এসব ছবিতে দেখা যায়, বাঁ হাতের শাহাদাত আঙুলের একাধিক স্থানে কেটে গেছে।

প্রিয় অভিনেত্রীর ছবি দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তার সহকর্মী ও বন্ধুরা। কমেন্ট করেছেন সায়ন্তিকা ব্যানার্জি, স্বস্তিকা দত্ত, নুসরাত জাহান, পার্নো মিত্র, বিক্রম চ্যাটার্জি, দর্শণা বণিক, মৌনি রায়, শুভশ্রী গাঙ্গুলিসহ অনেকে।

- Advertisement -islamibank

মিমির প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী লিখেছেন, ‘দ্রুত সেরে ওঠো তুমি।’ জবাবে মিমি লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ।’ নুসরাত জাহান লিখেছেন, ‘দ্রুত আরোগ্য কামনা করি।’ অভিনেত্রী সায়ন্তিকা লিখেছেন, ‘আহারে! তাড়াতাড়ি ঠিক হয়ে যাও মেয়ে।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM