চট্টগ্রামে পুলিশকে খুন করে ছিনতাই, তিন ছিনতাইকারীর যাবজ্জীবন

চট্টগ্রাম নগরী ডবলমুরিং এলাকায় এক পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাত করে হত্যার দায়ে তিনজন ছিনতাইকারীকে যাবজ্জীবন কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

রবিবার (৭ মে) চট্টগ্রামের ৪র্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঞা এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা হলেন- জসিম উদ্দিন, মাবুদ দুলাল ও অর্জুন দে।

- Advertisement -google news follower

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ জানান, আদালত রায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড, ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দেন।

একইসঙ্গে আসামি ও সিএনজি অটোরিকশাচালক মো. মনিরকে ১০ বছরের কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

- Advertisement -islamibank

সাজাপ্রাপ্ত চার আসামির মধ্যে মাবুদ দুলাল রায় ঘোষণাকালে আদালতে উপস্থিত ছিলেন। অপর তিনজন পলাতক। তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আদালত সূত্র জানায়, ২০১৪ সালের ১৩ জানুয়ারি রাতে সিএমপির কনস্টেবল ফরিদ উদ্দিন অক্সিজেন এলাকায় দায়িত্ব পালন শেষে আগ্রাবাদ সিঅ্যান্ডবি কলোনি এলাকার বাসায় ফিরছিলেন।

এ সময় তার পথরোধ করে ছিনতাইকারীরা মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। বাধা দিলে তাকে ছুরিকাঘাত করা হয়।

স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদ উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

জেএন/হিমেল//পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM