বিষক্রিয়ায় ২ শিশুর মৃত্যু : পেস্ট কন্ট্রোলের চেয়ারম্যান-এমডি গ্রেপ্তার

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তেলাপোকা মারার স্প্রের বিষক্রিয়ায় দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় দায়ী পেস্ট কন্ট্রোল প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (৮ জুন) সকালে নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে চেয়ারম্যান আশরাফুজ্জামান ও ম্যানেজিং ডিরেক্টর ফরহাদুল আমিনকে গ্রেপ্তার করা হয়। ডিএমপির মিডিয়া শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার কে এন নিয়তি রায় এ তথ্য জানান।

- Advertisement -google news follower

এর আগে শুক্রবার বসুন্ধরার আই-ব্লকের একটি বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা তেলাপোকা মারার বিষ স্প্রে করেন। এরপর রোববার পরিবারটি ওই বাসায় ওঠে। বাসায় প্রবেশ করেই অসুস্থ হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে তাদের হাসপাতালে নেওয়া হলে ৯ বছরের শাহিল মোবারত জায়ানের মৃত্যু হয়। একই দিন রাত ১০টায় মৃত্যু হয় ১৫ বছরের শায়েন মোবারত জাহিনের।

এ ঘটনায় গত ৫ জুন রাজধানীর ভাটারা থানায় একটি মামলা হয়। এরপর থেকেই মূল আসামি কোম্পানিটির চেয়ারম্যান আশরাফুজ্জামান ও ম্যানেজিং ডিরেক্টর ফরহাদুল আমিন গা ঢাকা দেয় এবং তাদের নিজস্ব গাড়িতে টাঙ্গাইল, নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে থাকে। যে কারণে তাদেরকে ধরা সম্ভব হচ্ছিল না।

- Advertisement -islamibank

একপর্যায়ে আসামিদেরকে গ্রেপ্তারে মাঠে নামে গোয়েন্দা লালবাগ বিভাগ। অবশেষে আজ সকালে তাদেরকে নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান ডিবি লালবাগ বিভাগের ডিসি মশিউর রহমান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM