পতেঙ্গায় খুন করে পালিয়েছিলেন বরিশাল: ধরল র‌্যাব

চট্টগ্রামের পতেঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে মো. আলমগীর নামে ভ্রাম্যমান এক পান বিক্রেতাকে পিটিয়ে হত্যার পর বরিশালে আত্মগোপন করে ছিলেন হোটেল ব্যবসায়ী এনামুল হোসেন।

- Advertisement -

তবে শেষ রক্ষা হয়নি। মঙ্গলবার (২০ জুন) গোপন সংবাদে খবর পেয়ে বরিশাল জেলার কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে খুনী এনামুলকে গ্রেফতার করে র‌্যাব। এনামুল চট্টগ্রাম নগরীর উত্তর পতেঙ্গা এলাকার বাসিন্দা মৃত শাহজাহান হাওলাদারের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, গত ৮ জুন দুপুর ২টার সময় তুচ্ছ ঘটনকে কেন্দ্র করে ভ্রাম্যমান পান দোকানদার মো. আলমগীর (৬০)কে পিটিয়ে গুরুতর আহত করে পতেঙ্গা থানাধীন চরপাড়া মোড়ে ঝাল নাস্তা ও ভাতের হোটেল ব্যবসায়ী মো. এনামুল হোসেন ও তার কর্মচারীরা।

স্থানীয় লোকজন গুরুতর আহত পান দোকানদার আলমগীরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এ ঘটনায় হোটেল ব্যবসায়ী এনামুলসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে পতেঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই। পরবর্তীতে হত্যা মামলার প্রধান আসামী মো. এনামুল হোসেন এবং তার সহযোগীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী অব্যাহত রাখে র‌্যাব।

মঙ্গলবার প্রধান আসামির অবস্থান নিশ্চিত হয়ে বরিশাল জেলার কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ বুধবার (২১ জুন) দুপুরে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM