ঈদে আসছে জাহারা মিতুর আইটেম গান সইর্ষার ফুল

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জাহারা মিতু এবার ভক্তদের জন্য ঈদে নিয়ে আসছেন মিউজিক ভিডিও ‘সইর্ষার ফুল’। আইটেম এ গানটি দিয়ে এবার মাতাবেন দর্শকদের। নিজেকে আইটেম গার্ল হিসেবে এ গানে মেলে ধরেছেন।

- Advertisement -

বুধবার (২৮ জুন) বিকেল ৫টায় বেঙ্গল মাল্টিমিডিয়া নিবেদিত ঈদুল আজহা উপলক্ষে মিউজিক ভিডিওটি সবার জন্য উন্মুক্ত করা হবে দেখা আরটিভি মিউজিক চ্যানেলে।

- Advertisement -google news follower

সৈয়দ আশিক রহমান প্রযোজিত, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবের তত্ত্বাবধানে আরজু আহমেদ এ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন। এতে কোরিওগ্রাফি করেছেন মোফাসসাল আলিফ।

গানটি লিখেছেন এ মিজান (মিজানুর রহমান)। সুর দিয়েছেন শওকত আলি ইমন আর গানটিতে কণ্ঠ দিয়েছেন চন্দ্র রায়।

- Advertisement -islamibank

এ সম্পর্কে শওকত আলী ইমন বলেন, ‘এই গানটি লিখেছেন এ মিজান। তার কথার মাঝেই অন্যরকম মজা আছে। তাই কথার সঙ্গে মিল রেখে সুর ও সংগীত করেছি। সবকিছু মিলিয়ে দারুণ একটি গান হয়ে উঠেছে। আমার বিশ্বাস শ্রোতাদের অনেক ভালো লাগবে।’

প্রসঙ্গত, জাহারা মিতুর কর্মজীবন শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে। এরপর ২০১৯ সালের অক্টোবর মাসে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু হয় মিতুর।

তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জয় বাংলা’ ২০২২ সালে মুক্তি পায়। তারপর চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে ঢাকাই চলচিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM