তামিমের বিদায়ে দলে প্রভাব পড়বে না : লিটন

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের মাঝপথেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। যে কারণে চলমান সিরিজের শেষের দুই ম্যাচে নেতৃত্ব দেবেন লিটন দাস। আজ শুক্রবার সকালে বিসিবির আনুষ্ঠানিক অধিনায়ক ঘোষণার কিছুক্ষণের মধ্যেই ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে হাজির হন লিটন।

- Advertisement -

এ সময় বিদায়ী অধিনায়ক তামিমের না থাকা নিয়ে লিটন জানালেন, দলের পরিবেশে প্রভাব পড়বে না। আগের মতোই থাকবে।

- Advertisement -google news follower

লিটন বলছিলেন, ‘উনি আগের ম্যাচে ছিলেন, এই ম্যাচে নেই। সামহাউ যদি ইনজুরি হতো আমরা কিন্তু উনাকে ছাড়াই খেলতাম। আমার কাছে মনে হয় না এরকম কিছু পরিবর্তন (পরিবেশে) আসবে। আগের মতোই থাকবে সব কিছু।’

গতকাল সংবাদ সম্মেলনে তামিমের অবসর নেওয়ার ঘোষণা দেওয়ার আগেই লিটনরা জানতে পারেন বিষয়টি। সদ্য বিদায়ী ক্রিকেটার তামিম তাদের মেসেজ দিয়ে জানিয়েছিলেন বিষযটি। লিটন বলেন, তামিমের নেওয়া সিদ্ধান্তকে তারা সম্মান করেন। বলছিলেন, ‘আমি জানতে পেরেছি দুপুর একটার দিকে। আমরা উপলব্ধি করতে পারিনি তিনি এমন কিছু করবেন। তবে তার সিদ্ধান্তকে সম্মান জানাই।’

- Advertisement -islamibank

যাওয়ার আগে অবশ্য বড় ভাই (তামিম) বলে গেছেন দল প্রথমে। আগামীকাল (শনিবার) দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM