আবার রূপালি পর্দায় অপি

জনপ্রিয় টিভি তারকা অপি করিম ২০০৪ সালে অভিনয় করেছিলেন ‘ব্যাচেলর’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন প্রতিভাবান নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী। এরপর দীর্ঘ ১৫ বছর আর কোনো ছবিতে দেখা যায়নি তাকে।

- Advertisement -

‘ডেব্রি অব ডিজায়ার’ নামে একটি ছবির মাধ্যমে আবার রূপালি পর্দায় ফিরছেন অপি। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার নির্মিত হচ্ছে এ ছবি। এই ছবির শুটিংয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন অপি। যৌথভাবে এটি পরিচালনা করছেন কলকাতার ইন্দ্রনীল রায় চৌধুরী এবং বাংলাদেশের জসীম আহমেদ। ছবিটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে।

- Advertisement -google news follower

‘ডেব্রি অব ডিজায়ার’-এর বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’। তবে নাম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এতে অপি করিমের চরিত্রের নাম সোমা। তিনি কলকাতার মেয়ে। বিবাহিতা। বেকার স্বামী এবং একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার।

ছবিতে অপি করিমের স্বামীর চরিত্রে দেখা যাবে কলকাতার একজন জনপ্রিয় অভিনেতাকে। অন্য অভিনয়শিল্পীদের নামও খুব শিগগির প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তারা।

- Advertisement -islamibank

ঢাকায় ছবিটির কিছু অংশের শুটিং হবে বলেও জানিয়েছেন প্রযোজকরা।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM