সংবিধান মানেন না, নিজেদের দেশের নাগরিক বলা ঠিক না : আইনমন্ত্রী

যারা সংবিধান মানেন না, তাদের নিজেদের বাংলাদেশের নাগরিক বলা সঠিক হবে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার (১৪ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

- Advertisement -

আইনমন্ত্রী ঢাকা থেকে ট্রেনে করে আখাউড়া রেলওয়ে স্টেশনে যান। শুক্রবার দিনভর তিনি তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলায় কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন।

- Advertisement -google news follower

আনিসুল হক বলেন, বিএনপির নেতারা অনেক কথাই বলতে পারেন। আমরা সংবিধান মেনে চলি। তার কারণ হলো, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে মুক্তিযুদ্ধ হয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, সেই স্বাধীনতার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের এই সংবিধান দিয়েছেন। আমরা সেই সংবিধান মেনেই নির্বাচন করব। যারা এই সংবিধান মানেন না, তারা নিজেদের বাংলাদেশের নাগরিক বলাটা আমার মনে হয় সঠিক হয় না।

এসময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভুঁইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM