অধ্যাপক ডা. এমএ তাহের খান ইন্তেকাল করেছেন

চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের প্রেসিডেন্ট প্রথিতযশা গাইনী এন্ড অবস্ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এমএ তাহের খান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -

রোববার (১৬ জুলাই) সকাল সাতটা ৫০ মিনিটে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

- Advertisement -google news follower

এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী।

তিনি বলেন, ডা. এমএ তাহের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে বাথরুমে যাওয়ার সময় পড়ে গিয়ে তিনি মস্তিষ্কে আঘাত পান। এরপর তাকে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

ডা. এমএ তাহের খান চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি। তিনি বিএমএ চট্টগ্রাম শাখার সহ-সভাপতি এবং বাংলাদেশের প্রসূতি ও গাইনোকোলজিক্যাল সোসাইটির (ওবিএসবি) সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে বিএমএ চট্টগ্রাম, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালসহ চিকিৎসকদের বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে। আজ (রোববার) আছরের নামাজের পর জমিয়াতুল ফালাহ মসজিদের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM