সীতাকুণ্ডে গহীন পাহাড়ে মিলল লাশ

সীতাকুণ্ড উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের গহীন পাহাড়ি এলাকা থেকে এরশাদ নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -

এরশাদ তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুর বক্সের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, পাহাড়ি এলাকায় কৃষি কাজ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজন কৃষক লাশটি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য মো. সোহেলকে খবর দেয়। পরে তিনি খবরটি পুলিশকে অবহিত করলে থানা থেকে একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করেন। লাশের গায়ে ধারালো বস্তুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ তথ্য নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ। তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পাহাড়ের পাদদেশ থেকে একটি লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

তিনি বলেন, লাশের বাম পায়ে ধারালো কোন বস্তুর দ্বারা সৃষ্ট কয়েকটি গভীর ক্ষত রয়েছে। এছাড়া সিগারেট জাতীয় কোন কিছুর আগুন দিয়ে তার পিঠে আগুনের ছ্যাঁকা দেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM