যে পুরস্কার জিতে ইতিহাস গড়লেন দুবাই সুন্দরী

সংযুক্ত আরব আমিরাতের ৩৬ বছর বয়সী এ লাস্যময়ী মডেল দেবাঞ্জলি কামস্ত্রা পরিবেশ কেন্দ্রিক সুন্দরী প্রতিযোগিতা মিসেস আর্থ ২০২৩ মুকুট জিতেছেন।

- Advertisement -

প্রতিযোগিতায় ৪৫ সুন্দরীকে পেছনে ফেলে প্রথমবারের মতো সংযুক্ত আরব আমিরাতের প্রতিনিধিত্ব করে বিজয়ীর তালিকায় নাম লিখে গড়েছেন ইতিহাস।

- Advertisement -google news follower

বিজয়ী হওয়ার পর কামস্ত্রা জানিয়েছেন, এর আগে পুরস্কার জেতার ব্যর্থতা তাকে আবার চেষ্টা করতে উৎসাহ দিয়েছে। ব্যর্থতাগুলো পুরস্কার জেতার ইচ্ছেটা আরও বাড়িয়ে দিয়েছিল। সেই অতীতের প্রতিযোগিতার অভিজ্ঞতা এবার ব্যাপকভাবে সাহায্য করেছিল।

বিজয়ী এ সুন্দরী রূপের পাশাপাশি গুণেও অনন্য। আর্কিটেকচার বিষয়ে পড়াশুনা শেষ করেন তিনি। তাই মডেল সুন্দরীর পাশাপাশি তিনি একজন স্থপতিও। দশ বছর আগে দুবাইতে প্রথম ইন্টেরিয়র ডিজাইনের ব্যবসা শুরু করেন।

- Advertisement -islamibank

এ বছরের শুরুর দিকে কামস্ট্রা- মিসেস ইউএই ও মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন। কিন্তু সেখানে ভাগ্য তার সহায় হয়নি। অল্পের জন্য হাতছাড়া হয় সেরার মুকুট। তবে মিসেস আমেরিকা, শ্যালিন ফোর্ড, লোভনীয় মুকুট জিতে নিয়েছিলেন তিনি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM