চকরিয়ায় অবৈধ অস্ত্রসহ দশ মামলার আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় বেশকিছু অবৈধ অস্ত্রসহ দশ মামলার আসামি দুর্ধর্ষ ডাকাত শাহাব উদ্দিনকে (৩৮) গ্রেফতার করেছে থানা পুলিশ।

- Advertisement -

গতকাল রবিবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নে আসামির বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃত শাহাব উদ্দিন বদরখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বদন্যাপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ ও থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার এর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বসতবাড়ি থেকে দেশীয় তৈরি দুইটি এলজি বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও ৫টি ধারালো লম্বা কিরিচ উদ্ধার করে।

- Advertisement -islamibank

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার। তিনি বলেন, গ্রেফতারকৃত শাহাব উদ্দিন সহযোগিদের নিয়ে দীর্ঘদিন ধরে চকরিয়া উপজেলার উপকূলীয় অঞ্চলের ত্রাসের রাজত্ব চালিয়ে আসছে। এলাকায় ডাকাতি থেকে শুরু করে সবধরনের অপরাধে শাহাব উদ্দিন ও সহযোগীরা জড়িত রয়েছে।

এসব ঘটনায় তার বিরুদ্ধে ইতোপূর্বে অন্তত ১০টি মামলা রুজু হয়েছে থানা ও আদালতে। এছাড়াও একটি মামলা রয়েছে পুলিশের উপর হামলার ঘটনায়। বেশ কটি মামলায় জামিনে আসার পর পুনরায় বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে বেপরোয়া হয়ে উঠেন শাহাব উদ্দিন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM