রোনালদো ম্যাজিকে কোয়ার্টার ফাইনালে আল নাসের

রোনালদোর গোলে জয়ের ধারায় অব্যাহত রাখল আল নাসের। হার এড়াল আল নাসের। মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ম্যাচের ৮৬ মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল আল নাসের।

- Advertisement -

হারলেই চ্যাম্পিয়নস কাপ থেকে বাদ। তখনই পর্তুগিজ মহাতারকা রোনালদো ম্যাজিক। দুর্দান্ত হেডে জাল খুঁজে নিয়ে শুধু হারই এড়াননি, দলকে পাইয়ে দিয়েছেন কোয়ার্টার ফাইনালের টিকিটও।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৩ আগস্ট) আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল-নাসের। এক পয়েন্ট নিশ্চিত করেই কোয়ার্টার ফাইনালের টিকেট কেটেছে সউদী ক্লাবটি।

বেশিরভাগ সময় পিছিয়ে থাকলেও ম্যাচে অবশ্য আধিপত্য দেখিয়েছে নাসেরই। ৬৩ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে ৯টি শট নেয় তারা। যার ৩টি ছিল গোলমুখে। বিপরীতে জামালেকের নেয়া ৮ শটের ২টি গোলমুখে ছিল।

- Advertisement -islamibank

এদিন শুরুতেই জালের দেখা পেয়েছিল জামালেক। কিন্তু অফ সাইডের কারণে তাদের গোলটি বাতিল হয়ে যায়। মিনিট কয়েক পর আল-নাসরও জালের দেখা পায়। এবারও অফসাইড। ৩৪ মিনিটে গোলরক্ষকের নৈপুণ্যে রক্ষা পায় রোনালদোরা। বিরতির পর আল-নাসরের জার্সিতে অভিষেক হয় সাদিও মানের।

শুরুতে অফসাইডে গোল না পেলেও ৪৯ মিনিট পেনাল্টি থেকে ঠিকই গোল আদায় করে নেয় জামাল।সফল স্পটকিকে দলকে লিড এনে দেন আহমেদ সায়েদ। সেই লিড ধরে ম্যাচ জয়ের প্রায় ধারপ্রান্তে পৌঁছে গিয়েছিল মিশরীয় ক্লাবটি।

তবে রোনালদোর অসাধারণ নৈপুণ্যে শেষ পর্যন্ত তা আর হয়নি। ৮৬ মিনিটে তিনি করেন সমতাসূচক গোলটি। বাঁ প্রান্ত ধরে আক্রমণে উঠে ঘিসলেইন কোনান আলতো করে রোনালদোর উদ্দেশে ডি-বক্সে বল তুলে দেন।

দুই ডিফেন্ডারের বাধা অতিক্রম করে লাফিয়ে জোরালো হেডে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ তারকা। সমতায় ফেরে আল-নাসর। শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়ে সউদী ক্লাবটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM