চোরাকারবারির জুতায় মিলল ৪০ লাখ টাকার স্বর্ণ

জুতায় করে পাচারের সময় ৩৯ লাখ ৩৭ হাজার ৬৮২ টাকা মূল্যের পাঁচটি সোনার বারসহ মোস্তাফিজুর রহমান (৩০) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।

- Advertisement -

শুক্রবার (৪ আগস্ট) সকালে সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানী সীমান্তের ছয়ঘরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মোস্তাফিজুর রহমান ওই এলাকার শাহাদৎ হোসেনের ছেলে।

- Advertisement -google news follower

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিয়ানী বিওপির আওতাধীন সীমান্ত পিলার ৭/৭০-এস থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ছয়ঘরিয়া এলাকায় অবস্থান নেয় বিজিবির একটি দল।

- Advertisement -islamibank

এসময় সেখান থেকে মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশির একপর্যায়ে ডান পায়ের জুতার ভেতরে কালো স্কচটেপ দিয়ে মোড়ানো পাঁচটি সোনার বার উদ্ধার কর হয়।

উদ্ধার সোনার ওজন ৪৬৬ গ্রাম ৫৫০ মিলিগ্রাম। যার মূল্য প্রায় ৩৯ লাখ ৩৭ হাজার ৬৮২ টাকা বলে জানান বিজিবি কর্মকর্তা আশরাফুল হক।

তিনি বলেন, গ্রেপ্তার আসামিকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর এবং সোনার বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM