চার কোটি টাকার স্বর্নসহ চোরাকারবারি আটক

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তবর্তি মাঠ থেকে চার কোটি টাকা মূল্যের ৪৬টি স্বর্নের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে সুলতানপুর বিজিবির টহলদল। আজ (২০ আগস্ট) রবিবার বিকালে এসব স্বর্ণসহ তাকে আটক করা হয়।

- Advertisement -

সুলতানপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার মো. দুলাল হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে টহলদলটি সীমান্তের নাস্তিপুর পেয়ারা বাগানে এম্বুস করে। এ সময় একজন ব্যাক্তি ভারত সীমান্তের দিকে দ্রৃূত যাওয়ায় চেস্টা করলে টহল বিজিবি তাকে আটক করে।

- Advertisement -google news follower

আটক ব্যাক্তি দর্শনা থানার নাস্তিপুর গ্রামের মন্জুর আলির ছেলে আরিফুল ইসলাম (৩২)। পরে তার দেহ তল্লাশি করে ৪৬টি স্বর্নেরবার (৪ কেজি ৬শ গ্রাম) উদ্ধার করা হয়। যার বর্তমান বাজারমুল্য প্রায় ৪ কোটি টাকা বলে বিজিবি জানায়।

চুযাডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর রাকিবুল ইসলাম জানান সমুদ্বয় মালামাল চুয়াডাঙ্গা ট্রেজারিতে পাঠানো হয়েছে এবং আসামী দর্শনা থানায় সোপর্দ সহ মামলা করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM