চট্টগ্রামে ডেঙ্গুতে কলেজছাত্রীর মৃত্যু

চট্টগ্রাম নগরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আফনান নাছির বর্ষা (২১) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -

নিহত আফনান নাছির বর্ষা পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের ক্রীড়া সংগঠক ও আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনের মেয়ে এবং চট্টগ্রামের কুমিরা ইসলামিয়া কলেজের স্নাতক ৩য় বর্ষের ইংরেজি বিভাগের ছাত্রী।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে পটিয়ার কুসুমপুরা ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল কাদের হিরু বলেন, গত এক সপ্তাহ আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় নাছির উদ্দিনের মেয়ে আফনান ও ছেলে আদনান। এর মধ্যে আফনানের অবস্থা গুরুতর হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। তারা নগরীর আগ্রাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকেন। বর্তমানে ছেলে আদনান গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM