বাইক থেকে ছিটকে রাস্তায় যুবক,পিষে মারল বাস

মাওয়া ঘুরে মধ্যরাতে বাসায় ফেরার জন্য তড়িঘড়ি বাইক নিয়ে রাজধানীর পোস্তগোলা ব্রিজ পার হচ্ছিলেন যুবক। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে পড়ে যান।

- Advertisement -

ওই সময় একটি বাস পিছন থেকে এসে পিষে দেয় ফরহাদুল ইসলাম শিহাব (২৩)কে। আহত হয় বন্ধু সৌরভ (২৩)ও।

- Advertisement -google news follower

ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে। দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সিহাবকে মৃত ঘোষণা করেন। আর আহত সৌরভ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে।

নিহত সিহাব চাঁদপুরের মতলব উত্তর থানার আব্দুস সাত্তারের ছেলে। সে পরিবারের সাথে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী কাজলারপাড়া এলাকায় থাকতেন। সিহাব এসএসসি পাস করার পর বেকারত্ব দুর করতে ইতালি যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -islamibank

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে দুই বন্ধু সৌরভ ও শিহাব মোটরসাইকেল নিয়ে মাওয়া গিয়েছিলেন ঘুরতে। মধ্যরাতে সেখান থেকেই বাসায় ফিরছিলেন। মোটরসাইকেলটি সৌরভের। ফেরার পথে তিনি নিজেই চালাচ্ছিলেন।

পোস্তগোলা ব্রিজের ওপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন দুপাশে ছিটকে পড়েন। তখন কোনো একটি বাসের চাকায় মাথা পিষ্ট হয় সিহাবের। খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক সিহাবকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM