জেলেদের জীবনমান উন্নয়নে সন্দ্বীপে কর্মশালা

সন্দ্বীপে জেলেদের জীবনমান উন্নয়নে কর্মশালা রোববার (১৮ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

এসডিআই সিজেআরএফ প্রকল্পের উদ্যোগে সন্দ্বীপের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার শুরুতে ভিডিও প্রেজেন্টেশনের মাধ্যমে সিজেআরএফ প্রকল্পের তথ্যচিত্র তুলে ধরেন প্রকল্পের ঢাকা সেন্ট্রাল অফিসের কর্মসূচি প্রধান মো. নাজমুল আলম।

- Advertisement -google news follower

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এসডিআই’র সন্দ্বীপ আঞ্চলিক ব্যবস্থাপক মো. সাইদুর রহমান। পরে উন্মুক্ত আলোচনায় অংশ নেন রহমতপুর ইউপি চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খান, মুছাপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, আজিমপুর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, সন্দ্বীপ পেসক্লাব সভাপতি রহিম মোহাম্মদ ও সাধারণ সম্পাদক ইলিয়াস কামাল বাবু, বাংলাদেশ নারী প্রগতি সংঘ সন্দ্বীপ কেন্দ্র ব্যবস্থাপক মো. সামসুদ্দিন, সন্দ্বীপ মৎস্য দপ্তরের প্রতিনিধি মো. ফারুক এবং মৎস্যজীবি মো. রিদোয়ান।

কর্মশালায় এসডিআই-সিজেআরএফ প্রকল্পের পক্ষ থেকে প্রান্তিক মৎস্যজীবিদের স্বল্প সুদে ঋণ এবং সন্দ্বীপ সাগর উপকূলে একটি কমিউনিটি রেডিও স্টেশন স্থাপন করা হবে বলে আশ্বাস দেওয়া হয়।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM