মিরসরাইয়ে ঋণগ্রস্ত ফল ব্যবসায়ীর আত্মহত্যা

ঋণের কিস্তি পরিশোধ করতে না পেরে চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে মোহাম্মদ আরিফ (২৩) নামে এক ফল ব্যবসায়ী ‘আত্মহত্যা’ করেছেন।

- Advertisement -

গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ব সাহেরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত আরিফ ওই গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে। সেখানকার একটি বাজারে তার ফলের দোকান রয়েছে। মৃত্যুর আগে আরিফ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের আইডিতে একটি পোস্ট দেন। সেখানে লিখা ছিল ‘ক্ষমা প্রার্থী’।

স্থানীয় প্রতিবেশীরা জানান, আরিফ দীর্ঘদিন ধরে সাহেরখালী ইউনিয়নের ভোরের বাজারে ফলের ব্যবসা করে আসছেন। সে সুবাধে তার ব্যবসায়িক লেনদেন সহ বিভিন্ন খাতে মোটা অংকের ঋণ হয়ে গেছে। এই ঋণের বোঝা সইতে না পেরে সম্ভবত আত্মহত্যার পথ বেঁচে নেয়।

- Advertisement -islamibank

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে দোকান থেকে বাড়ি ফিরে খাওয়া-ধাওয়া শেষ করে তাঁর নিজ কক্ষে ঘুমাতে যান আরিফ।

সন্ধ্যা হলে তাকে দোকানে যাওয়ার জন্য ডাকতে গেলে স্বজনরা তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ পাই। অনেক ডাকাডাকির পরও না খুললে দরজাটি ভাঙ্গা হয়।

পরে সেখানে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে মুমূর্ষু অবস্থায় আরিফকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন বলেন, সাহেরখালীতে ফল ব্যবসায়ী মোহাম্মদ আরিফের আত্মহত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনা স্থল পরিদর্শন করেছে।

তার লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে রয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। লাশের ময়নাতদন্ত শেষে বাড়িতে নিয়ে আসা হবে। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM