সমন্বয় কক্ষ চালু

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে নির্বাচনী সমন্বয় কক্ষ চালু করা হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

কার্যালয়ের ২২৩ নং কক্ষে চালুকৃত সমন্বয় কক্ষ থেকে নির্বাচন সম্পর্কিত সকল কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানান জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম।

- Advertisement -google news follower

তিনি বলেন, সমন্বয় কক্ষের দায়িত্বে নিয়োজিত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং অফিস সহকারীর কাছ থেকে চট্টগ্রাম সংসদীয় আসন চট্টগ্রাম- ১, ২, ৩, ৬, ৭, ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ এর যাবতীয় তথ্য পাওয়া যাবে।

নির্বাচন সংশ্লিষ্ট সব তথ্যের জন্য জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম- ০১৭৬৪১৪৪৪২৪, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন- ০১৭১৬৪৮৮১০৫, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন- ০১৭১৯৩০৪৯৭২ ও সিনিয়র জেলা নির্বাচন অফিস সহকারী মো. ইউসুফ খান- ০১৬৭০৩৫০৪০৫ নম্বরে যোগাযোগের জন্য বলা হয়েছে।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM