লক্ষ্মীপুরে দুই নারীসহ ৪ অপহরণকারী গ্রেফতার

লক্ষ্মীপুরে দুই নারীসহ চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নোয়াখালীতে অপহৃত কৃষি কর্মকর্তাকে। সোমবার (১৯ নভেম্বর) সকালে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকা থেকে অপহরণকারী শরিফুল ইসলাম, সেলিম, পলি ও পপিকে গ্রেফতার করে র‌্যাব।

- Advertisement -

লক্ষ্মীপুর ডায়াবেটিক সমিতির ১০০ গজ সামনে নাজমুল হাসানের পাচঁতলা বিল্ডিং থেকে নোয়াখালী থেকে অপহৃত উপ-সহকারী কৃষি কর্মকর্তা আমিনুল ইসলামকে উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় অপহরণকারীদের ব্যবহৃত ৫টি মোবাইল ও নগদ ৬০ হাজার টাকা। গ্রেফতার হওয়াদের বাড়ি লক্ষ্মীপুর পৌরশহর ও নোয়াখালী জেলায়।

- Advertisement -google news follower

সোমবার দুপুর ৩টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম সংলগ্ন লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মো. মোস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ওই চক্রটি বিভিন্ন লোকজনকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অর্থ হাতিয়ে নিচ্ছিল। রোববার বিকালে নোয়াখালী সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তাকে অপহরণ করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিমের পরিবারের অভিযোগ পেয়ে টাকা লেনদেনের সময় তাদের হাতেনাতে আটক করে র‌্যাব।

জয়নিউজ/মনির
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM