বাবা হারালেন ক্রিকেটার রুবেল

দীর্ঘদিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে আছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেন। এবার বাবা সিদ্দিকুর রহমানকে হারালেন জাতীয় দলের বাইরে থাকা এই তারকা পেসার।

- Advertisement -

পেসার রুবেল হোসেনের পরিবারে নেমে এসেছে শোক। রোববার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে রুবেল লিখেছেন, ‘আমার বাবা আর নেই। সবাই আমার বাবার জন্য দোয়া কইরেন।

- Advertisement -google news follower

গত জুনে রুবেল বাবার অসুস্থতা নিয়ে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলেন। লিখেছিলেন, ‘ক্রিকেটার রুবেল হোসেন হবার পিছনে যে মানুষটা আমার জীবনে সুপার হিরোর মত আমার মাথার উপর হাত রেখে শক্ত পিলার হয়ে পাশে আছেন তিনি হচ্ছেন আমার বাবা। আমার বাবার শরীরের বাম অংশটা এক বছরেরও বেশি সময় ধরে প্যারালাইসিস হয়ে অবশ হয়ে আছে।

সবাই আমার বাবার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন ( আমিন )। মহান সৃষ্টিকর্তা চাইলে পৃথিবীতে সব কিছুই সম্ভব এবং মন থেকে দোয়া করি, পৃথিবীর সমস্ত বাবাদের যেন মহান আল্লাহ সুস্থ রাখেন।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM